মস্করা
- হিমেল কবি - হিমেল ও শিশু সাহিত্য সমগ্র ২৮-০৪-২০২৪

আছে কি তাড়া?
না ভাই,ভোলা।

কেমন সাজা?
করছেন মজা?

কান মলাটা?
বাশ দোলাটা?

ঘাটের দিকে?
না,ঝিঙ্গে নিতে।

ঝিঙ্গে কেনো?
পথ ছাড়ুন তো।

ধরে কি আছি?
শালিশ ডাকি?

ক্ষ্যাপছেন কেনো?
কাশছি নাতো।

হাসছো তবে?
দেখা হবে।

নেই যে তাড়া?
হাটের বেলা।

ও ঝিঙ্গে নিতে?
না,মস্করা যে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।